October 12, 2024, 9:18 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

মুম্বাইয়ে হবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠান!

মুম্বাইয়ে হবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠান!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত মাসে প্রেমিক নিক জোনাসের সঙ্গে লন্ডনে ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেসময়ই নাকি বাগদানের কাজটি সম্পন্ন করে ফেলেছেন তারা। এমনটাই দাবি করছে পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি নিক-প্রিয়াঙ্কার পক্ষ থেকে। এখন শোনা যাচ্ছে- চলতি সপ্তাহে মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন নিক জোনাসের পরিবারের সদস্যরাও। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, চলতি সপ্তাহে একটি বাগদান পার্টির আয়োজন করা হয়েছে প্রিয়াঙ্কার পরিবারের পক্ষ থেকে। এতে উপস্থিত হওয়ার জন্য ভারত আসছেন নিকের পরিবার। আর এই অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে হবে দুই পরিবারের সদস্যরা।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা যায়, ভারতীয় সংস্কৃতি মেনেই আয়োজন করা হচ্ছে বাগদান অনুষ্ঠানটি। কেননা প্রিয়াঙ্কার ইচ্ছে ভারতীয় রীতি অনুযায়ী সবকিছু সম্পন্ন হোক।

ক’দিন আগে ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ফারহান আখতার।

Share Button

     এ জাতীয় আরো খবর